ঢাকাসহ ১০ অঞ্চলে ঝড়-বৃষ্টির আভাসকরোনায় বিশ্বে মৃত্যু প্রায় সাড়ে ৩ লাখঈদের ছুটিতেও খোলা বিএসএমএমইউর করোনা ল্যাবনোয়াখালীতে ঈদের দিনে দু’জনের মৃত্যু, নতুন করে ১২ জনের শনাক্তসমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত
No icon

চয়নিকার প্রথম সিনেমায় জুটি বাঁধছেন সিয়াম-পরী

১৯৯৮ সালে বোধ নামের নাটক তৈরি করেন মাহফুজ আহমেদ। এতে অভিনয় করেছিলেন শমী কায়সার ও মাহফুজ আহমেদ। তার চিত্রনাট্যকার হিসেবে শোবিজে যাত্রা করেন চয়নিকা চৌধুরী। আর ২০০১ সালে থেকে তিনি নির্মাণে এসেছেন। দীর্ঘদিনের ক্যারিয়ারে প্রেমের গেল্পের পরিচালক হিসেবে তার রয়েছে বিশেষ পরিচিতি। এখন পর্যন্ত তিনি নির্মাণ করেছেন তিনশতাধিক নাটক-টেলিছবি। সেই অভিজ্ঞতাকে পূঁজি করে এবার তিনি নাম লেখাতে চলেছেন সিনেমা পরিচালনায়। চয়নিকার প্রথম ছবির নাম বিশ্বসুন্দরী। সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স প্রযোজিত বিশ্বসুন্দরী চলচ্চিত্রের চিত্রনাট্য লিখেছেন রুম্মান রশিদ খান। এটুকু জানা গিয়েছিলো আগেই। অপেক্ষা ছিলো ছবির নায়ক-নায়িকার নাম জানার। সেই চমকটাও দিয়ে দিলেন চয়নিকা। তার ছবিতে জুটি বাঁধছেন সিয়াম ও পরীমনি।

আজ বুধবার, ৩ এপ্রিল বিকেল সাড়ে ৩টায় প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলের ব্যালকনি হলে জাঁকজমক এক আয়োজনে চয়নিকা চৌধুরী তার সিনেমা ও শিল্পীদের নাম ঘোষণা দেন। এ ছবিতে আরও অভিনয় করবেন সুবর্ণা মুস্তাফা, মুনীরা মিঠু, আনন্দ খালেদ প্রমুখ।