বাজেটকে জনকল্যাণমুখী ব্যবসা সহায়ক দেখছে এফবিসিসিআইওসি মোয়াজ্জেমের গ্রেফতারে পুলিশের গাফিলতি নেইঅনলাইনে কেনাকাটায়ও ভ্যাটের খড়্গসীমান্তে প্রাণহানি 'অনাকাঙ্ক্ষিত মৃত্যু': বিএসএফ ডিজিঅনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের তাগিদ প্রধানমন্ত্রীর
No icon

মায়ের সঙ্গে বলিউড মাতাবে তৈমুর

পতৌদি পরিবারের ঘরণী হয়েছেন অনেক আগেই। সেই ঘরে এসেছে ফুটফুটে সন্তান তৈমুর আলি খান। সামাজিক যোগাযোগমাধ্যমে সবচেয়ে জনপ্রিয় স্টার কিডস তৈমুর। ইতোমধ্যে মিডিয়া বহু ছবি ভাইরাল হয়েছে তার। মিডিয়া প্রিয় মানুষের কাছে এখন সে নয়নের মণি । এবার এই নয়নের মণি মায়ের সঙ্গে বলিউড মাতাবে। মায়ের সঙ্গে একটি ছবিতে অভিনয় করবে তৈমুর। এই মুহূর্তে বলিউডে সবচেয়ে জনপ্রিয় স্টার কিড সম্ভবত তৈমুর। সাইফ আলী খান কারিনা কাপুরের ছেলে জন্মের পর থেকেই মাতিয়ে রেখেচে বলিউড পাড়া। মাত্র দুবছর বয়সেই প্রায় প্রতিদিন শিরোনামে থাকে সে। এবার নাকি অভিনয়ও করবে খুদে নবাব।

জানা গেছে, ছবি গুড নিউজ-এ মায়ের সঙ্গেই নাকি স্ক্রিন শেয়ার করবে তৈমুর। কয়েকদিন আগে মুম্বইয়ের মেহবুব স্টুডিয়োও শুটিংয়ের সময় তৈমুরকেও নিয়ে গিয়েছিলেন করিনা। সেখানে নাকি শুটিংয়ের জন্য নিয়ে যাওয়া হয়েছিল তাকে।

অক্ষয় কুমার ও করিনার সঙ্গে ১০ মিনিট লম্বা একটা সিকুয়েন্সে নাকি দেখা যাবে তৈমুরকে। করিনা-অক্ষয় ছাড়াও দিলজিত্ দোসাঞ্জ এবং কিয়ারা আডবাণীর মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ এই ছবি।

তবে তৈমুরের অভিনয় করা নিয়ে দাদি শর্মিলা ঠাকুর এবং করিনার বাবা রণধীর কাপুর আগেই আপত্তি জানিয়েছিলেন। কিন্তু করিনা মনে করেন, তৈমুরের ছোট থেকেই অভিনয় সম্পর্কে জানা উচিত। কারণ তৈমুর তারকা দম্পতির সন্তান।