এনামুল বাছিরের জামিন নামঞ্জুর, কারাগারে প্রেরণসার্জেন্ট গোলাম কিবরিয়ার মৃত্যুতে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে রিট বিডায় এক ক্লিকেই অনুমোদনজেরুজালেমে ফিলিস্তিনি বাড়িঘর ভাঙছে ইসরায়েলরহস্যঘেরা বিয়ে, নয়ন-মিন্নির সংসারের ২০ আলামত জব্দ
No icon

হতাশায় আশা জাগাবে আমার বই: হিরো আলম

অভিনয় ও রাজনীতির পর এবার বই নিয়ে আলোচনায় আশরাফুল আলম ওরফে হিরো আলম। অমর একুশে গ্রন্থমেলা-২০১৯ এ আসছে আলোচিত অভিনেতার একটি বই। তার বইয়ের নাম দৃষ্টিভঙ্গি বদলান আমরা সমাজকে বদলে দেব। বইটির সম্পাদনা করেছেন সৌরভ আলম সাবিদ। তরফদার প্রকাশনী বাজারে আনছে বইটি। মেলার ১৯৬ নম্বর স্টলে পাওয়া যাবে বইটি। এর পাশপাশি বইটি অনলাইন বিপনন প্রতিষ্ঠান রকমারি ডটকমেও পাওয়া যাবে। নিজের লেখা বই নিয়ে হিরো আলম যুগান্তরকে বলেন, আমরা দেখি অনেকে অল্প হতাশাতেই ঘাবড়ে যায়, অনেকে আবার আত্মহত্যা করে। এসব বিষয়ে মানুষ যেন ভেঙে না পড়ে, সকল বাধা বিপত্তি মাড়িয়ে আমরা যেন সামনের দিকে এগিয়ে যেতে পারি। মূলত হতাশাগ্রস্থ মানুষকে আশা দেখানোর বিষয়গুলোই তুলে ধরা হয়েছে। তিনি বলেন, আমি হিরো আলম হয়ত মারা যাব। কিন্তু আমার লেখা বইটি থেকে যাবে এবং একদিন না একদিন আমার এই লেখা আপনাদের কাঁদাবে- কথা দিলাম।

হিরো আলম আরও বলেন, আগামী ১১ ফেব্রুয়ারি বইমেলায় আমার লেখা একটি বই বের হচ্ছে। এই বইয়ে বেশ কিছু মেসেজ আছে। আর আমার লেখা বইয়ের নামই মানুষকে আকৃষ্ট করবে।

হিরো আলমের লেখা বই

দর্শকদের উদ্দেশে তিনি বলেন, বইটি যদি আপনারা কেউ নাও কেনেন তারপরও অনুরোধ করব আপনারা একবার হলেও বইটা দেখবেন। আশা করি সবার ভাল লাগবে।

আগামী সোমবার থেকে হিরো আলম নিজেই স্টলে বসে অটোগ্রাফ দেবেন ভক্তদের বলেও জানান তিনি।