সিরিয়ায় অভিযানে নামছে তুর্কি সেনারাআওয়ামী লীগই দেশের সব অর্জন নষ্ট করেছে: ফখরুল'অপপ্রচার' ঠেকাতে ইন্টারনেটের গতি কমানোর প্রস্তাব পুলিশেরভোটের মাঠে সেনাবাহিনী নামবে ২৪ ডিসেম্বররব ও মান্নাকে ছাত্রলীগ-যুবলীগের ধাওয়া
No icon

যে কারণে রণবীরকে বিয়ে করেছেন দীপিকা

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। গত ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোর কাস্টা ডিভা রিসোর্ট অ্যান্ড স্পা-তে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। সম্প্রতি একটি ম্যাগাজিনে সাক্ষাৎকার দিয়েছেন দীপিকা। এ অভিনেত্রী জানিয়েছেন, লিভ ইন সম্পর্কে থাকতে চান না এজন্যই বিয়ে করেছেন তিনি। পদ্মাবত অভিনেত্রী বলেন, প্রথমে লিভ ইন করব তারপর বিয়ে করব-এমন ভাবনা আমার ছিল না। এখন অন্য যে কোনো নবদম্পতির ক্ষেত্রে যেমন-স্থান ভাগাভাগি করা, বিল পরিশোধ করা ইত্যাদি ব্যাপার হয়, আমিও তেমনটাই আশা করছি। তিনি আরো বলেন, আমার বয়স যখন ১৮ বছর, তখন থেকেই একটি সংসার চালিয়ে আসছি। আমার মনে হয় না সেই দিক বিবেচনা করলে বেশি কিছু পরিবর্তন হবে। তবে অবশ্যই, দুটি মানুষ যখন নতুন জীবন শুরু করে তখন যা পরিবর্তন হয় তা হবে।

রণবীরকে বিয়ে প্রসঙ্গে দীপিকা বলেন, যখন আপনি যা চান তা একজন মানুষের মধ্যে পাবেন, আমার মনে হয় তখন আপনার বুঝতে সমস্যা হবে না বাকি জীবন তার সঙ্গে কাটাতে চান। রণবীর আমার সবচেয়ে ভালো বন্ধু, সঙ্গী, সহ-অভিনেতা, আমার আত্মবিশ্বাস। আমি তার সামনে ছেলেমানুষি, বোকামি করতে পারি, অসুস্থ হতে পারি, এক কথায় যা খুশি তাই করতে পারি।