সিইসির বক্তব্যের ব্যাখ্যা পেয়েছি, বলতে চাই না: কাদেররোহিঙ্গাদের হত্যা করছে মিয়ানমার সেনাবাহিনী: অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল রোহিঙ্গা ইস্যুতে রাশিয়া ও চীন পাশে আছে: পররাষ্ট্রমন্ত্রীখালেদা জিয়াকে গ্রেপ্তারের চিন্তা সরকার করেনি : ওবায়দুল কাদেরদেশের সব সফল অর্জন আ.লীগের হাত ধরে এসেছে: সিইসি
No icon

ড্রেনের ভেতর পাওয়া গেল ডিবি এসআইয়ের পিস্তল

যশোর ডিবি পুলিশের এসআই মুরাদের কাছ থেকে খোয়া যাওয়া পিস্তল ও গুলি উদ্ধার হয়েছে। শনিবার সকালে শহরের পুরাতন কসবা বিমানবন্দর সড়কের ‘মমতাজ ভিলা’র সামনে ড্রেনের মধ্যে থেকে পিস্তল, আট রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন পরিত্যক্ত অবস্থায় উদ্ধার হয়েছে বলে দাবি করেছেন অতিরিক্ত পুলিশ সুপার নাঈমুর রহমান। সূত্র মতে, গত ৯ সেপ্টেম্বর রাতে এসআই মুরাদের নামে ইস্যু করা সরকারি অস্ত্রটি তার বাসভবনের গ্রিল কেটে দুর্বৃত্তরা হাতিয়ে নেয় বলে পরদিন (১০ সেপ্টেম্বর) যশোর কোতোয়ালি মডেল থানায় করা মামলায় উল্লেখ করা হয়। অবশ্য এর আগেই তার অস্ত্রটি হারিয়ে বা চুরি হয়েছে বলে পুলিশের মধ্যে গুঞ্জন চলছিল। এক কান দুই কান হয়ে সেই খবর চলে আসে সংবাদকর্মীদের কাছেও। কিন্তু পুলিশ কর্মকর্তারা কেউই খবরের সত্যতা বিষয়ে তথ্য দেয়নি। কিছুই জানেন না বলে সেসময় সকলেই এতবড় ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন। পাশাপাশি অস্ত্র উদ্ধারে গোপনে চেষ্টা করছিলেন। পরে অবশ্য অস্ত্রটি চুরি হয়ে গেছে বলে থানায় মামলা করেন এসআই মুরাদ।

গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) নাঈমুর রহমান গোপন সংবাদের ভিত্তিতে খবর পান যে, বিমানবন্দর সড়কের মমতাজ ভিলার সামনে ড্রেনের মধ্যে একটি পিস্তল পড়ে আছে। সেখান থেকে খোয়া যাওয়া অস্ত্র, গুলি ও ম্যাগজিন উদ্ধার করা হয়।

আরো পড়ুন