সিইসির বক্তব্যের ব্যাখ্যা পেয়েছি, বলতে চাই না: কাদেররোহিঙ্গাদের হত্যা করছে মিয়ানমার সেনাবাহিনী: অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল রোহিঙ্গা ইস্যুতে রাশিয়া ও চীন পাশে আছে: পররাষ্ট্রমন্ত্রীখালেদা জিয়াকে গ্রেপ্তারের চিন্তা সরকার করেনি : ওবায়দুল কাদেরদেশের সব সফল অর্জন আ.লীগের হাত ধরে এসেছে: সিইসি
No icon

সিলেটে ছাত্রলীগের দু’গ্রুপের গোলাগুলিতে নিহত ১

সিলেট বিয়ানীবাজার সরকারি কলেজে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের একপর্যায়ে বন্দুকের গুলিতে এক কর্মী ঘটনাস্থলে নিহত হয়েছেন।
নিহত ছাত্রলীগকর্মী পাভেল গ্রুপের খালেদ আহমেদ লিটু (২৫) বলে জানা গেছে। বর্তমানে কলেজ ক্যাম্পাসে থমথমে অবস্থা বিরাজ করছে। আবারও সংঘর্ষের আশঙ্কায় ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার সুজ্ঞান চাকমা। বিয়ানীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ দ্বারকেশ চন্দ্র নাথও ঘটনার সত্যতা নিশ্চিত করছেন। তিনি জানান, নিহত লিটু কলেজের ছাত্র নয়। সে স্থানীয় একটি মোবাইলের দোকানের কর্মচারী। তবে সে ছাত্রলীগ করতো।

স্থানীয় সূত্রে জানা যায়, সম্প্রতি কলেজে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রলীগের পাভেল ও পল্লব গ্রুপের মধ্যে উত্তেজনা চলছিল। এরই মধ্যে সোমবার দুপুর ১২টার দিকে লিটু কলেজের ইংরেজি বিভাগের শ্রেণীকক্ষে এলে তার মাথা লক্ষ্য করে গুলি করা হয়। ঘটনাস্থলেই তিনি মারা যান। সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার সুজ্ঞান চাকমা জানান, ওই ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরো পড়ুন