আবাসিক ভবনকে বাণিজ্যিকভাবে ব্যবহারের অনুমোদন দেবে না রাজউকবিএনপি রাজনৈতিক অবস্থাকে বিষাক্ত করে তুলছে : ওবায়দুল কাদেরশিশুসহ আটক ৪, মেলেনি অস্ত্র-গোলাবারুদ সিদ্দিকুরের চোখে আলো ফেরার সম্ভাবনা কমইসলামের নামে দেশে জঙ্গিবাদ করতে দেবো না: প্রধানমন্ত্রী
No icon

জাকারবার্গের ফেসবুক অ্যাকাউন্ট ব্লক করা কি সম্ভব?

সোস্যাল নেটওয়ার্কের অন্যতম মাধ্যম ফেসবুক। ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ। এই ফেসবুকের মাধ্যমে অনেকেই উপকৃত হই, ঠিক তেমনি অনেক সময় সমস্যাতেও পড়েত হয়। বিভিন্ন সময় অনেকে এমন বাজে মুহূর্তে পরে যে তারা তখন জাকারবার্গকে ব্লক করতে চান। কিন্তু আদৌ কি তা সম্ভব। কখনো চেষ্টা করে দেখেছেন কি?
জাকারবার্গকে ব্লক করা সম্ভব নয়। তিনি কখনো ব্লকের শিকার হননি। এর মানে এই নয় যে, জাকারবার্গ আপনার প্রোফাইলের উপর নজর রাখতে আগ্রহী। ফেসবুক ইঞ্জিনিয়ারেরা এটি প্রাইভেসির জন্য করে রেখেছেন। তার অ্যাকাউন্ট কখনও ব্লক হবে না।
অনেক সময় অনেকে তার অ্যাকাউন্ট ব্লক করার চেষ্টা করেছেন। কিন্তু তা কখনো কেউ করতে পারেনি। অনেক সময় ভালো সাইট অফ করার জন্য অনেকে চেষ্টা চালায়। যেহেতু ফেসবুকে একসঙ্গে অনেকে কোনো অ্যাকাউন্ট ব্লক করার জন্য ম্যাসেজ করতে পারে, সেহেতু অনেক সময় অনেকে এর খারাপ লাভ উঠায়।
কোনো অ্যাকাউন্ট রুল না ভাঙ্গার পরও ব্লকের সমস্যায় ভুক্তভোগী হয়। এ সমস্ত সমস্যা থেকে রক্ষা পেতে জাকারবার্গের অ্যাকাউন্টে অন্যভাবে প্রাইভেসি দেয়া আছে৷