বাজেটকে জনকল্যাণমুখী ব্যবসা সহায়ক দেখছে এফবিসিসিআইওসি মোয়াজ্জেমের গ্রেফতারে পুলিশের গাফিলতি নেইঅনলাইনে কেনাকাটায়ও ভ্যাটের খড়্গসীমান্তে প্রাণহানি 'অনাকাঙ্ক্ষিত মৃত্যু': বিএসএফ ডিজিঅনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের তাগিদ প্রধানমন্ত্রীর
No icon

বিশ্বকাপে বাংলাদেশের সম্ভাব্য দল

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন, এটা নিয়ে ইতিমধ্যেই গুঞ্জন তৈরি হয়েছে। গত ২৬ মার্চ স্বাধীনতা দিবসে বিশ্বকাপের দল নিয়ে ধারণা দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। বিসিবি সভাপতি জানিয়েছেন, বাইরে থেকে হঠাৎ করে কেউ এসে যে বিশ্বকাপ খেলবে সেই সুযোগ আমি দেখছি না। ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফো বিশ্বকাপে বাংলাদেশে সম্ভাব্য দল কেমন হতে পারে, তা নিয়ে প্রতিবেদন তৈরি করেছে। ক্রিকইনফোর প্রতিবেদনে বলা হয়েছে বিশ্বকাপে বাংলাদেশ দল মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বে প্রত্যাশিত ক্রিকেট খেলার লক্ষ্যে ইংল্যান্ডে যাবে। দলের সিনিয়র ক্রিকেটার সাকিব আল হাসান, তামিম ইকবাল, মাশরাফি বিন মুর্তজা, মুশফিকুর রহিম এবং মাহমুদউল্লাহ রিয়াদদের মতো ম্যাচ উইনার থাকাতে বাংলাদেশ অন্যান্য দলের জন্য হুমকির কারণ হবে।

ক্রিকইনফোর মতে বিশ্বকাপে বাংলাদেশের সম্ভাব্য দল

তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, লিটন কুমার দাস, তাসকিন আহমেদ ও ইমরুল কায়েস।