NEWSTV24
না ফেরার দেশে জনপ্রিয় টিকটকার ইভা ইভানস
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ০১:১২ পূর্বাহ্ন
NEWSTV24

NEWSTV24

প্রাইম ভিডিওর কমেডি সিরিজ ‘ক্লাব র‍্যাট’-এর স্রষ্টা এবং জনপ্রিয় টিকটকার ইভা ইভানস মারা গেছেন। রবিবার (২১ এপ্রিল) মাত্র ২৯ বছর বয়সে মৃত্যু হয়েছে তাঁর। ইভা ইভানসের বোন লিলা জয় খবরটি নিশ্চিত করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ইভার মৃত্যুর খবরটি জানিয়েছেন লিলা জয়। খবরটি ভক্তদের শেয়ার করার অনুরোধও করেছেন তিনি। তবে বোনের মৃত্যুর কারণ জানাননি তিনি। লিলা বলেছেন, ‘গতকাল আমাদের মিষ্টি, দারুণ, যত্নশীল, সৃষ্টিশীল, কৌতুকে ভরা, সুন্দর বোনটি মারা গেছে।’ পোস্টের সাথে ইভার একটি ছবি শেয়ার করেছেন তিনি।

 

1

ইভা ইভানস

ডেডলাইন-এর প্রতিবেদন অনুসারে, ২৩ এপ্রিল বিকেলে ম্যানহাটানে ইভার জন্য স্মরণসভার আয়োজন করেছে তাঁর পরিবার। সেখানে ইভার পরিবারের সদস্য ও বন্ধুদের আমন্ত্রণ জানানো হয়েছে।

ইভা অভিনীত, নির্দেশিত এবং প্রযোজিত ‘ক্লাব র‍্যাট’ একটি পাঁচ পর্বের সিরিজ, যা প্রাইম ভিডিওতে প্রকাশ হয়েছিল। সিরিজটি তুমুল জনপ্রিয়তা অর্জন করে।

 

সামাজিক মাধ্যমেও ইভা অনেক জনপ্রিয় একজন ইনফ্লুয়েন্সার। টিকটকে তাঁর ফলোয়ার সংখ্যা তিন লাখের বেশি। ইনস্টাগ্রামে তাঁর প্রায় ২৯ হাজার ফলোয়ার রয়েছে। ইভার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে তাঁর অনুরাগীদের মাঝে।