বাংলাদেশকে বন্ধুরাষ্ট্র বললেও নিরীহ মানুষ হত্যা করছে ভারত: কিরিটি রায়ভাষানচরে স্থানান্তর রোহিঙ্গাদের ইচ্ছায় হতে হবে : ইউএনএইচসিআরঅতিরিক্ত যাত্রী ওঠায় ছিঁড়ে পড়ে লিফটটিব্রিটেনে একরাতে পাঁচ মসজিদে হামলা, ভাঙচুরআমরা আমাদের শিক্ষাকে ‘ব্র্যান্ডিং’ করতে চাই : দীপু মনি
No icon

ষড়যন্ত্র চলছে চোখ-কান খোলা রাখবেন: নাসিম

আওয়ামী লীগ যুগে যুগেই ষড়যন্ত্রের শিকার হয়েছে বলে মন্তব্য করেছেন দলটির প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। সোমবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি বলেন, তৃণমূল নেতাকর্মীদের প্রবল প্রতিরোধেই এই ষড়যন্ত্রকারীরা ভেসে গেছে। তবে এখনো ষড়যন্ত্র চলছে। চোখ-কান খোলা রাখবেন। সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে স্বাস্থ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনা ছিল বলেই আজ বাংলাদেশের এত উন্নয়ন। বিশ্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। এই উন্নয়নের চিত্র তুলে ধরে নেতাকর্মীদের জনগণের কাছে যাওয়ার পরামর্শ দিয়ে তিনি বলেন, জনগণকে বোঝাতে হবে শেখ হাসিনা কখনও অন্যায়ের কাছে মাথা নত করেননি। দলের মন্ত্রী, এমপিদেরও তিনি ছাড় দেননি। আইনের শাসন প্রতিষ্ঠা, জঙ্গি দমন ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ - শেখ হাসিনার মতো দৃঢচেতা নেতার পক্ষেই সম্ভব।

বিএনপিকে উদ্দেশ করে নাসিম বলেন, পালিয়ে যাবেন না। আসুন নির্বাচনে অংশ নিন। বিশ্বকাপ ফুটবলের উদ্ধৃতি দিয়ে বলেন, ফাউল করবেন না। তাহলে লাল কার্ড পাবেন। ডিসেম্বরের খেলাতেও শেখ হাসিনার নেতৃত্বে ইনশাআল্লাহ আমরাই জয়ী হব।

শেখ হাসিনার কারান্তরীণ ও গণতন্ত্রের অবরুদ্ধ দিবস উপলক্ষে আয়োজিত সভায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহসভাপতি আবুল বাশারের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগ কার্যনির্বাহী সদস্য খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. শাহে আলম মুরাদ, নুরুল আমিন রুহুল, ডা. দিলীপ রায়, এ কে আজাদ, হেদায়েতুল ইসলাম স্বপন, কাজী মোর্শেদ কামাল প্রমুখ।

সভায় কামরুল ইসলাম বলেন, মুক্তিযোদ্ধা কোটা বাতিলের নামে যে কোটা আন্দোলন শুরু হয়েছে, বুঝতে হবে এর নাটের গুরু কারা? এদের উদ্দেশ্য কি? মুক্তিযুদ্ধের চেতনাকে ভুলুণ্ঠিত করে আজ বিএনপি ’৭১ এর পরাজিত শক্তির সঙ্গে জোট বেঁধেছে। এদের মোকাবিলার জন্য মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরাই যথেষ্ট।