বর্জ্য অপসারণে কতটা প্রস্তুত ঢাকার দুই সিটি কর্পোরেশন?ঈদের খুশি নেই, ছেলের কবরের পাশে বসে কাঁদছেন রিফাতের মানিশ্ছিদ্র নিরাপত্তায় প্রস্তুত শোলাকিয়াকোরবানির পশু জবাই ও মাংস প্রস্তুতে ২৫% খরচ বহন করবে ডিএনসিসিঈদের সকালে সর্বস্তরের জনগণের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন প্রধানমন্ত্রী
No icon

কাশ্মীরে মেহবুবা মুফতির গাড়িবহরে পাথর হামলা

জম্মু-কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির গাড়িবহরে পাথর হামলার ঘটনা ঘটেছে। হামলায় মেহবুবার কোনো ক্ষয়ক্ষতি না হলেও তার বহরে থাকা একটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। আহত হয়েছেন ওই গাড়ির চালক। সোমবার জম্মু কাশ্মীরের অনন্তনাগ জেলার বিজবেহারা এলাকার এ ঘটনা ঘটে। খবর গ্রেটার কাশ্মীরের। স্থানীয় প্রশাসন জানায়, সোমবার সকালে অনন্তনাগ জেলার খিরামে একটি মন্দির দর্শনের পর বিজবেহারা ফিরছিলেন পিডিপিপ্রধান মেহবুবা মুফতি। তার গাড়িবহর খিরাম ও বিজেবেহারা এলাকার মধ্যবর্তী স্থানে পৌঁছালে হঠাৎ দুর্বৃত্তরা পাথর নিক্ষেপ শুরু করে। এ সময় মেহবুবার গাড়ি দ্রুত ওই স্থান ত্যাগ করতে সক্ষম হলেও একটি গাড়ি মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়।

স্থানীয় প্রশাসন হামলার সঙ্গে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা করছে। তবে এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

২০১৯ সালের লোকসভা নির্বাচনে অনন্তনাগ থেকে প্রার্থী হয়েছেন জম্মু কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি। আগামী ২৩ তারিখ এ আসনে ভোটগ্রহণ হবে।