বাজেটকে জনকল্যাণমুখী ব্যবসা সহায়ক দেখছে এফবিসিসিআইওসি মোয়াজ্জেমের গ্রেফতারে পুলিশের গাফিলতি নেইঅনলাইনে কেনাকাটায়ও ভ্যাটের খড়্গসীমান্তে প্রাণহানি 'অনাকাঙ্ক্ষিত মৃত্যু': বিএসএফ ডিজিঅনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের তাগিদ প্রধানমন্ত্রীর
No icon

ভোট পাবেন না মোদি : ইমরান খান

ভারতের আসন্ন লোকসভা নির্বাচনকে সামনে রেখে পাকিস্তানের সঙ্গে আলোচনায় বসতে চায় না মোদি সরকার। কেননা নির্বাচনের আগে পাকিস্তানের সঙ্গে আলোচনায় বসলে ভোট হাতছাড়া হওয়ার ভয় আছে তাদের। পাকিস্তান বিরোধী মনোভাব বজায় রাখলে তবেই না ভোট মিলবে। তুরস্কের সংবাদ সংস্থা টিআরটি ওয়ার্ল্ডকে দেয়া এক সাক্ষাৎকারে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান এ কথা বলেছেন। গত সোমবার রাতে টিআরটি ওয়ার্ল্ডে ইমরান খানের সাক্ষাৎকারটি সম্প্রচারিত হয়েছে। ইমরান খান অভিযোগ করে বলেন, ভারত পাকিস্তানের মধ্যে আলোচনা না হওয়ার দায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। ইমরান খান পাকিস্তানের প্রধানমন্ত্রী হিসেবে ক্ষমতাগ্রহণের প্রথম দিনেই ভারতের সঙ্গে সম্পর্কোন্নয়নের ইঙ্গিত দিয়ে আসছেন।

টিআরটি ওয়ার্ল্ডকে দেয়া সাক্ষাৎকারে ইমরান খান বলেন, পাকিস্তানের প্রধানমন্ত্রী হওয়ার পর একাধিকবার আমি তাদেরকে আলোচনায় বসার তাগিদ দিয়েছি। কিন্তু তাতে সাড়া দেননি মোদি। বরং সন্ত্রাস ও আলোচনা একসঙ্গে চলতে পারে না বলে মিথ্যে অজুহাত দেখিয়েছে মোদি সরকার।

পাক প্রধানমন্ত্রী বলেন, প্রথম থেকেই আমি বলে আসছি তারা (ভারত) তারা যদি আলোচনার জন্য এক পা এগিয়ে আসে তাহলে আমরা দুই পা এগিয়ে যাবো। কিন্তু বারবার সেই তারা আমাদের সেই প্রস্তাব খারিজ করেছে। আগামী এপ্রিলে ভারতে নির্বাচন। এমন সময়ে তো বৈঠকের প্রশ্নই ওঠে না। কেননা পাকিস্তান বিরোধী মনোভাব বজায় রাখলে তবেই না ভোট মিলবে।