সিরিয়ায় অভিযানে নামছে তুর্কি সেনারাআওয়ামী লীগই দেশের সব অর্জন নষ্ট করেছে: ফখরুল'অপপ্রচার' ঠেকাতে ইন্টারনেটের গতি কমানোর প্রস্তাব পুলিশেরভোটের মাঠে সেনাবাহিনী নামবে ২৪ ডিসেম্বররব ও মান্নাকে ছাত্রলীগ-যুবলীগের ধাওয়া
No icon

আম্বানির মেয়ের বিয়েতে ২০০ বিমান ভাড়া

দেশের সবচেয়ে ধনী পরিবারের মেয়ের বিয়ে বলে কথা। কোন কিছুতেই কমতি রাখা যাবে না। বিয়ের অনুষ্ঠানকে ঘিরে চারদিকে উৎসবের আমেজ তৈরি হয়েছে। ১২ ডিসেম্বর ভারতের সবচেয়ে ধনী মুকেশ আম্বানির মেয়ে ঈশার বিয়ে। পাত্র আনন্দ পিরামল। রাজস্থানের উদয়পুরে ৮ ও ৯ ডিসেম্বর হবে উৎসব। পুরো শহরই সেজে উঠেছে এই বিয়েকে কেন্দ্র করে। চলতি সপ্তাহে উদয়পুর বিমানবন্দরে ২শ’টিরও বেশি ভাড়া করা বিমান ওঠানামা করবে। অবশ্য শুধু আম্বানিরাই নন, ভোটের প্রচারে আসা নেতারাও রয়েছেন এতে। সাধারণত উদয়পুরের মহারানা প্রতাপ বিমানবন্দরে প্রতিদিন ১৯টি বিমানের ফ্লাইট চলাচল করে। কিন্তু আম্বানির মেয়ের বিয়ে উপলক্ষে অনেক বেশি বিমানের ফ্লাইট চলাচল করবে। আম্বানিরা শহরের সব ফাইভ স্টার হোটেল বুক করে নিয়েছেন। বিভিন্ন দেশ থেকে বহু অতিথি আসছেন উদয়পুরে।

অতিথিদের যাওয়া আসার জন্য ভাড়া করা হয়েছে ১শ’টিরও বেশি বিলাসবহুল গাড়ি। জাগুয়ার, মার্সিডিস, পোর্শে, অডি, বিএমডব্লিউয়ের ছড়াছড়ি। বিবাহপূর্ব অনুষ্ঠানের পর আম্বানিরা ফিরে যাবেন মুম্বাই। বিয়ে হবে সেখানেই।