১৪ বারেও জমা হয়নি রাজীবের মামলার প্রতিবেদনপ্রতারণার ফাঁদে পড়ে কিশোরীর আত্মহত্যাযেসব শর্ত মানলে মিয়ানমারে ফেরত যেতে রাজি রোহিঙ্গারাবিএসইসির চেয়ারম্যানের অর্থ পাচারের অনুসন্ধানে দুদককাশ্মীরে সবচেয়ে বেশি ভোগান্তি মেয়েদের
No icon

অনশনে গুরুতর অসুস্থ লতিফ সিদ্দিকীকে ঢাকায় নেয়া হচ্ছে

আমরণ অনশনে থাকা টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ সিদ্দিকীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। বুধবার সকালে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে কিছু চিকিৎসা দেয়া হয়। পরে তিনি ঢাকায় চিকিৎসা নেয়ার ইচ্ছা প্রকাশ করেন। বুধবার দুপুর ২টার দিকে তিনি টাঙ্গাইল জেনারেল হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্সযোগে ঢাকার উদ্দেশ্যে রওনা হন। এর আগে সকাল সাড়ে ৯টায় তাকে চিকিৎসকদের পরামর্শে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ সুজাউদ্দিন তালুকদার জানান, হাসপাতালে আনার পর তাকে গ্লুকোজ স্যালাইন দেয়ার চেষ্টা করা হলেও তিনি তা গ্রহণ করেননি। পরে তাকে লবন পানির স্যালাইন ও প্রোটিন স্যালাইন দেয়া হয়। তার হৃদস্পন্দন অনেক কমে যাওয়া এবং রক্তচাপ বেড়ে যাওয়ায় তিনি ঢাকায় চিকিৎসা নেয়ার ইচ্ছা প্রকাশ করায় তাকে এখান থেকে ছুটি দেয়া হয়।

তার সমর্থকরা জানিয়েছেন, চিকিৎসারত অবস্থায়ও তিনি কোনো ওষুধ বা খাদ্য গ্রহণ করেননি। তিনি তার দাবি আদায় না হওয়া পর্যন্ত কোনো খাদ্যই গ্রহণ করবেন না বলেও জানিয়েছেন।

প্রসঙ্গত, গত রোববার কালিহাতী উপজেলার গোহালিয়া বাড়ি এলাকায় নির্বাচনী জনসংযোগে গেলে তার গাড়িবহরে হামলা করে চারটি গাড়ি ভাংচুর করা হয়। তারপর ওই দিন দুপুর থেকেই তিনি টাঙ্গাইল জেলা প্রশাসক কার্যালয়ের সামনে অনশন ধর্মঘট শুরু করেন।