বর্জ্য অপসারণে কতটা প্রস্তুত ঢাকার দুই সিটি কর্পোরেশন?ঈদের খুশি নেই, ছেলের কবরের পাশে বসে কাঁদছেন রিফাতের মানিশ্ছিদ্র নিরাপত্তায় প্রস্তুত শোলাকিয়াকোরবানির পশু জবাই ও মাংস প্রস্তুতে ২৫% খরচ বহন করবে ডিএনসিসিঈদের সকালে সর্বস্তরের জনগণের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন প্রধানমন্ত্রী
No icon

পটিয়ায় বাস-সিএনজি অটোরিকশা সংঘর্ষে নিহত ২

চট্টগ্রামের পটিয়া উপজেলায় যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। আজ বুধবার ভোর পাঁচটায় উপজেলার জুলুরদিঘির পাড় এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলেন সংঘদাশ বড়ুয়া (৭০) ও উত্তম বড়ুয়া (৪০)। সংঘদাশ বড়ুয়া সিএনজি অটোরিকশার যাত্রী ও উত্তম বড়ুয়া অটোরিকশাটির চালক ছিলেন। তাঁদের দুজনেরই বাড়ি সাতকানিয়া উপজেলার শীলঘাটা এলাকায়। পটিয়া ফায়ার সার্ভিস অ্যান্ড ডিফেন্সের কর্মকর্তা সোমেন বড়ুয়া বলেন, চট্টগ্রামমুখী সিএনজি অটোরিকশাচালিত অটোরিকশাটিকে কক্সবাজারমুখী শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাসটি সামনে থেকে ধাক্কা দিয়ে প্রায় ৫ শ মিটার দূরে নিয়ে যায়। দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল দ্রুত ঘটনাস্থলে ছুটে যান। তাঁরা সিএনজির ভেতর থেকে যাত্রী সংঘদাশ বড়ুয়াকে মৃত অবস্থায় ও চালক উত্তম বড়ুয়াকে গুরুতর আহত অবস্থায় অবস্থায় উদ্ধার করেন। উত্তম বড়ুয়াকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়, সেখানেই তিনি মারা যান।

নিহত দুজনের আত্মীয় পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক সুনীল বড়ুয়া জানান, চালক উত্তম বড়ুয়া গ্যাস নিতে পটিয়া আসছিলেন এবং সংঘদাশ বড়ুয়া পটিয়ায় তাঁর নিজের বাসায় আসছিলেন। সুনীল বড়ুয়া বলেন, সংঘদাশ বড়ুয়া তাঁর চাচা এবং উত্তম বড়ুয়া তাঁর ভাইপো।